রাত ১০:২৬ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
আলোচনায় আসতে সিনেমার মিথ্যা রিভিউ দিচ্ছেন শাকিলা পারভীন
আলোচনায় আসতে সিনেমার মিথ্যা রিভিউ দিচ্ছেন শাকিলা পারভীন

আলোচনায় আসতে সিনেমার মিথ্যা রিভিউ দিচ্ছেন শাকিলা পারভীন

best hosting

best web hosting

host nil

Super fast cloud best web hosting

ঈদুল ফিতরে মুক্তি পাওয়া এমডি ইকবাল পরিচালিত, আলোচিত জুটি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমা নিয়ে মিথ্যাচার করার অভিযোগ উঠেছে মডেল-অভিনেত্রী শাকিলা পারভীনের বিরুদ্ধে। এই অভিনেত্রী তার এক ভিডিওতে জানিয়েছেন সিনেমাটি দেখতে গিয়ে দর্শক না দেখার কথা। ভিডিওতে সিনেমাটির নাম ব্যঙ্গ করতেও দেখা গেছে তাকে। রোববার (৩০ এপ্রিল) বিকেলে ‘কিল হিম’র শো-তে দর্শক নেই বলে একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। তার সেই ভিডিওটি করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন চলতি প্রজন্মের উঠতি মডেল-অভিনেত্রী শাকিলা পারভীন। যেখানে তিনি শুরু থেকে একটি সিনেমার ইতিবাচক কথা বলে ‘কিল হিম’ সিনেমাটি দেখার পর নেতিবাচক সমালোচনা করে ভিডিও প্রকাশ করেন নিজের ফেসবুক পাতায়। শুধু তাই নয়, তিনি সিনেমা দেখার পর দর্শক হল থেকে বের হয়ে গেলে সেই ফাঁকা প্রেক্ষাগৃহের ভিডিও করে সামজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে বলেন, সিনেমাটির দর্শক ছিল মাত্র ৬ জন। কিন্তু সিনেপ্লেক্সের নিয়ম অনুযায়ী কোন শোতে ২০ জন দর্শক হলে সেই শোটি বাতিল করা হয়। সুতরাং বোঝাই যাচ্ছে নিজেকে আলোচনায় আনতে কিংবা অন্য কারও প্ররোচনায় তিনি এমন মিথ্যা ভিডিও ছড়িয়েছেন।

ভিডিওতে শাকিলা জানান, শাকিব খানের ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখতে গিয়েছিলেন তিনি। কিন্তু সময় মতো পৌঁছাতে না পেরে ‘কিল হিম’ দেখেন। মন খারাপ নিয়েই ইকবালের সিনেমা দেখার কথা জানান।
সিনেমাটির সমালোচনা করে ভিডিওতে শাকিলা দাবি করেন- সিনেমাটি দেখার জন্য হলের ভেতর মাত্র ২ জন দর্শক ছিল এবং তার পাশে ৪ জন। কিন্তু তারই ভিডিওতে সিনেমা শেষে ভেতরে ২০ জনের বেশি দর্শক দেখা গেছে।

ভিডিওটি নজরে আসে পরিচালক ইকবালের। এই নির্মাতা বলেন, শাকিলা এক পক্ষের এজেন্ডা নিয়ে সিনেমাটি দেখে নেতিবাচক সমালোচনা করেছেন। তিনি ভিডিওতে দাবি করেছেন আশেপাশে একজন মানুষও নেই। পুরো হলে মাত্র ৬ জন দর্শক রয়েছে। কিন্তু তারই ভিডিওতে ২০ জনের বেশি দর্শক দেখা গেছে। এতে স্পষ্ট যে, তিনি সিনেমাটির নেতিবাচক সমালোচনা করার জন্য হল থেকে সব দর্শক চলে যাওয়ার পর এমন ভিডিও করে ছড়িয়েছেন। সিনেমাটি মুক্তির পর থেকেই সিনেপ্লেক্সগুলোতে হাউজ ফুল শো যাচ্ছে। তিনি উদ্দেশ্যপ্রণোদিত হয়ে ভিডিওটি করেছেন।

এ প্রসঙ্গে শাকিলা পারভীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বেশ চটে যান। বলেন, আমি ছাড়াও সেখানে অনেকেই ভিডিও করেছিল তাদের সাথে কথা বলুন। আমি যা দেখেছি তাই ভিডিও করেছি। আমাকে এই বিষয় নিয়ে কল দিবেন না।

এদিকে, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ জানান, রোববার (৩০ এপ্রিল) ‘কিল হিম’র বিকেলের শো-তে প্রায় দুই শতাধিক দর্শক ছিলেন। যে বা যারা মিথ্যা রিভিউ দিচ্ছেন তারা আসলে বাংলা চলচ্চিত্রকে ধ্বংস করতে চান। দর্শকদের কাছে অনুরোধ থাকবে এমন মিথ্যা রিভিউ বিশ্বাস না করে হলে এসে সিনেমা দেখুন।

মুক্তির পর থেকেই বেশ আলোচোনায় রয়েছে ‘কিল হিম’ সিনেমাটি। এতে অভিনয় করে সবমহলে বেশ প্রশংসা কুড়াচ্ছেন অনন্ত জলিল-বর্ষা। ‘কিল হিম’ সিনেমার শো সিনেপ্লেক্সগুলোতে বাড়ানো হয়েছে। সব মিলিয়ে সময়ের সঙ্গে সিনেপ্লেক্সে বেশ এগিয়ে রয়েছে ইকবাল প্রযোজিত ও পরিচালিত ‘কিল হিম’। এ বিষয়ে এ পরিচালক বলেন, ‘কিল হিম’র খবর সব দিক থেকে ভালো পাচ্ছি। কারো গুজবে কান না দিয়ে হলে এসে সিনেমা দেখুন।

সুনান মুভিজের ব্যানারে ‘কিল হিম’সিনেমাটি নির্মাণ করেছেন এমডি ইকবাল। এ সিনেমার মাধ্যমে প্রথম নিজেদের প্রযোজনার বাইরে অভিনয় করেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, রাহুল দেব, অ্যামিসহ অনেকে।

Facebook
Twitter
LinkedIn
Email
Print
best hosting

best web hosting

host nil

Super fast cloud best web hosting

best hosting

best web hosting